অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়

অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায় সম্পর্কে আপনি জানতে আগ্রহী তাহলে আজকের আর্টিক্যালটি শুধু মাত্র আপনার জন্য। সুতরাং মেয়েদের ইমপ্রেস করার উপায় সম্পর্কে আমি আপনাকে জানানোর চেষ্টা করব।
মেয়ে পটানোর গোপন টিপস ও মেয়েদের সহজেই আকৃষ্ট করার উপায়
মেয়ে পটানোর গোপন টিপস সম্পর্কে আলোচনা করার পূর্বে বেশ কিছু তথ্য আমাদের জানা জরুরী। তাহলে চলুন জেনে নিই আজকের আর্টক্যালের বিষয়বস্তু সম্পর্কে সকল গুরুত্বপূর্ণ তথ্য।

ভূমিকা

আমরা সকলেই তো চায় আমাদের সুন্দর, প্রেমমইয়ী একজন জীবনসঙ্গী । সুন্দর প্রেমময়ী একজন নারীকে আপনার জীবনসঙ্গী হিসেবে পেতে চাইলে, অবশ্যই আপনাকে বেশ কিছু বিষয় খুবই গুরুত্বের সহকারে খেয়াল রাখতেই হবে। তাহলে একজন ভালো,সুন্দর,সুশ্রী,প্রেমময়ী জীবন সঙ্গী পেয়ে যাবেন খুবই সহজে।
তবে একটি বিষয় খুবই গুরুত্বের সাথে মাথায় রাখতে হবে, "সেটি মানুষ দিন শেষে তার কাছেই যেতে চায়, যার কাছে গেলে সে মানসিক প্রশান্তি অনুভব করতে পারে।"

অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায় 

মেয়ে পটানোর গোপন টিপস বা মেয়েদের ইমপ্রেস করার গোপন টিপস সম্পর্কে তাহলে চলুন জেনে নিই-

আকৃষ্ট : একটি মেয়ে আকৃষ্টি করতে হলে অবশ্যই আপনাকে ভাবতে হবে কিভাবে তাকে আকৃষ্ট করবেন। এর জন্য প্রয়োজন তার পছন্দ কেমন এটি বুঝা।তারপর সে অনুযায়ী চেষ্টা করুন।অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়  গুলোর মধ্যে একটি।

সুন্দর বা সুদর্শন বা স্মার্ট হতে হবে : সুন্দর সব কিছু সবাই পছন্দ করে থাকে। তাই নিজেকে সুন্দরভাবে আপনার পছন্দের মানুষের কাছে উপস্থাপন করুন। তবে সুন্দর মানে কিন্তু সাদা বা কালো নয়। সুন্দর সদা সুন্দর হয়। কেননা সৃষ্টিকর্তা প্রতিটি মানুষকে সর্বউত্তম আকৃতিতে সৃষ্টি করেছেন।

হাসিখুশি থাকা: অবশ্যই আপনাকে হাসি খুশি থাকতে হবে। কেননা মেয়েরা হাসিখুশি থাকা মানুষদের পছন্দ করে থাকে। মেয়ে পটানোর গোপন টিপস ও  মেয়েদের সহজেই আকৃষ্ট উপায় গুলোর মধ্যে অন্যতম একটি।

আত্মবিশ্বাস হতে হবে : নিজেকে আত্মবিশ্বাসী হিসেবে গড়ে তুলুন। কেননা আত্মবিশ্বাসী মানুষকে সবাই বেশি পছন্দ করে থাকেন ।

প্রশংসা করুন: আপনি যাকে পছন্দ করেন তার প্রশংসা বেশি বশি করুন। কেননা মেয়েরা প্রশংসা শুনতে ভালোবাসে।কিন্ত এমনভাবে প্রসংসা করা যাবে না যাতে সে মনে করে আপনি তাকে পাম দিচ্ছেন।

শুদ্ধ ভাবে কথা বলুন: আপনি যখন কারো সাথে কথা বলেন তখন শুদ্ধ ভাবে কথা বলার চেষ্টা করুন। এর মানে এই নয় যে আপনাকে কবি কিংবা সাহিত্যিকের মতো করে কথা বলতে হবে। সেই সাথে আঞ্চলিকতা পরিহার করুন।যদিও আঞ্চলিকতা ভাষার প্রাণ।

চোখের দিকে তাকিয়ে কথা বলুন : আপনি যখন কোনো মেয়ে বা অন্য কারো সাথে কথা বলবেন তখন অবশ্যই চোখের দিকে তাকিয়ে কথা বলুন বা আই কন্ট্রাক করে কথা বলুন। এতে করে সহজেই যে কারো মনে জাইগা করে নিতে পারবেন।

অঙ্গিভঙ্গি: কথা বলার সময় অবশ্যই আপনার শারীরিক অঙ্গিভঙ্গি ঠিক রাখুন বা বডি ল্যাগুয়েজ ঠিক রেখে কথা বলুন। এতো যে কেউ আপনার প্রতি আকৃষ্ট বা ইমপ্রেস হবে। অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে এটি অন্যতম একটি উপায়।

সে কি বলে শুনুন: যখন কোনো মেয়ে বা অন্য কেউ আপনার সাথে কথা বলবে, তখন অবশ্যই তার কথা মনযোগ করে শুনুন। এতে সে আপনার প্রতি ইমপ্রেস হয়ে যাবে। কেননা আমরা তাকেই বেশি পছন্দ করে থাকি যারা আমাদের কথাগুলো মনযোগ সহকারে শুনে থাকে এবং তাকে আমরা আমাদের অজান্তে অনেক কথা বলে থাকি।
ব্যক্তিবান হোন : আপনি যখন কাউকে আকৃষ্ট বা ইমপ্রেস করার বা এটেনশন পাওয়ার চেষ্টা করবেন তখন অবশ্যই নিজের ব্যক্তিত্ব বজায় রাখবেন। এমন কোনো কাজ করা যাবে না, যাতে কেউ আপনাকে ব্যক্তিত্বহীন মনে করতে পারে।

চরিত্রবান হোন : চরিত্র মানুষের অমূল্য সম্পদ। সুতরাং নিজের চরিত্রের দিকে প্রথমে নজর দিন। কেননা কেউ যেন আপনার চরিত্র নিয়ে কখনও আঙ্গুল তুলতে না পারে।অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়  গুলোর মধ্যে সবচেয়ে অন্যতম একটি উপায়।

সর্বদা সত্য বলুন : পরিস্থিতি যেটাই হোক না কেন সর্বদা সত্য কথা বলার চেষ্টা করুন ।অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়  গুলোর মধ্যে সবচেয়ে অন্যতম একটি উপায়।

বলুন কম শুনন বেশি: আপনি যার সাথেই কথা বলুন না কেন সে যা বলে অবশ্যই তার কথা সম্পূর্ণ ভাবে শুনে বুঝে তারপর উত্তর দিবেন।

রসিকতা বর্জন করুন : অনেকেই আছেন যেকোনো বিষয় নিয়ে রসিকতা করে থাকেন, এতে করে অনেকেই বিব্রত হন। সুতরাং জাইগা বুঝে বা পরিবেশ বুঝে রসিকতা করুন।

কথা দিলে কথা রাখুন : আপনি যখন কাউকে কোনো কথা দিবেন সেটা রাখার চেষ্টা করুন।তাহলে সবাই আপনাকে পছন্দ করবে।মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে একটি।

পোশাক: সর্বদা রুচিশীল পোশাক পরুন।হোন না কমদামী তাতে কোনো সমস্যা নেই।কিন্তু কখনও অরুচিশীল পোশাক পরবেন না।

নিজেকে পরিপাটি রাখা: অনেকে মনে করে থাকেন অগোছালো ছেলেদের মনে হয় মেয়েরা পছন্দ করে থাকে এটা কিন্তু সঠিক কথা নয়।সুতরাং নিজেকে পরিপাটি বা গোছালো রাখুন।

দায়িত্ববান হোন: সবার কাছে আপনি যে দায়িত্ব শীল একজন পরুষ সেটা সবাইকে বুঝয়ে দিন।কেননা দ্বায়িত্বহীন মানুষকে কেউ পছন্দ করে না। মেয়ে পটানোর সহজ উপায় গুলোর মধ্যে অন্যতম একটি।

ফোকাস: আপনি যদি সত্যি সত্তিই কাউকে ইমপ্রেস করতে চান তাহলে ফোকাস টা শুধু তার দিকে দিবেন অন্যদের নয়। তাহলে আপনাকে চরিত্রহীন ভাবতে পারে।

সম্মান: সবাইকে সম্মান করার চেষ্টা করুন। কেননা মেয়েদের যারা সম্মান করে, তাদের মতামতের গুরুত্বদেয়, মেয়েরা তাকে বেশি পছন্দ করে।

মেয়েদের ইমপ্রেস করার উপায়

আপনি যদি কোনো মেয়েকে ইমশন করতে চান তাহলে তাহলে অনেকভাবেই তাকে ইমোশন করে দিতে পারেন।যেমন-

ফুলদিতে পারেন: মাঝে মাঝে পছন্দের মানুষের কাছ থেকে ফুল পেতে মেয়েরা অনেক পছন্দ করে থাকে। সুতরাং যেকোনো স্পেশাল দিনে তো ফুল দিবেনই, সেই সাথে অন্য সময় ও মাঝে মধ্যে তাকে তার পছন্দের ফুল উপহার দিতে পারেন।

ভ্রমণ: আমরা সবাই ঘুরতে অনেক ভালো বাসি। তাই পছন্দের মানুষটিকে সাথে নিয়ে কাছে কিংবা দূরে ভ্রমোন করতে পারেন।

গিফট বা উপহার: আমরা তো সবাই গিফট বা উপার পেতে খুবই পছন্দ করি তাইনা ।তাহলে অবশ্যই আপনার পছন্দের মানুষকে স্পেশাল দিন ছাড়াও মাঝে মাঝে উপহার দিন। মেয়েদের ইমোশন করার উপায় গুলোর মধ্যে একটি।

ভালোবাসা: ভালোবাসার মাধ্যমে একটি মেয়েকে পুরোপুরি ইমোশনাল করে দেওয়া যায়। তবে সেই ভালোবাসাটি অবশ্যই খাটি হতে হবে। শুধু ভালোবাসলেই হবেনা সেই সাথে তাকে সম্মান ও গুরুত্ব দিন। কেননা যেখানে সম্মান বা গুরুত্ব থাকেনা সেখানে ভালোবাসাও থাকেনা।

লেখকের মতামত

ইতি মধ্যে আমরা অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায় নিয়ে বহু তথ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। তবে একটি কথা মাথায় রাখতে হবে, সেটি হল আমরা মানুষ আমাদের একজনের পছন্দ অপছন্দ একেক রকমের হয়ে থাকে।
সুতরাং প্রিয় মানুষটির পছন্দের গুরুত্ব,মতামতের গুরুত্ব দিতে শিখুন। সেই সাথে তাকে যথেষ্ট পরিমান সম্মান করুন। কেননা যেখানে সম্মান নেই সেখানে ভালোবাসা থাকতে পারেনা।সুতরাং ভালোবাসার প্রথম শর্ত হল সম্মান করা , বিশ্বাস করা তাহলেই দেখবেন ভালোবাসা কত সুন্দর, কত বৈচিত্রপূর্ণ।

এই আর্টিক্যালটি পড়ার মাধ্যমে যদি আপনি উপকৃত হয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে আপনার পরিচিতদের নিকট অনুগ্রহ করে শেয়ার করে দিবেন। তাহলে তারাও আপনার মতো উপকৃত হতে পারবে। এতো কষ্ট ,ধৈর্য ও আপনার মূল্যবান সময় দিয়ে আর্টিক্যালটি সম্পূর্ণভাবে পড়ার জন্য এবং শেয়ার করার জন্য আন্তরিক ধন্যবাদ।

আর আপনি যদি সকল বিষয়ে বিভিন্ন তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটি নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

কানন২৪ এর নীতিমালা মেনে মন্তব্য করুন।প্রতিটি মন্তব্যের জবাব দেওয়া হয়;

comment url